প্রাক্তন প্রেমিক ট্রেডিং – Exness’ নির্ভরযোগ্য ট্রেডিং তথ্য ওয়েবসাইট

প্রাক্তন প্রেমিক ট্রেডিং - Exness' নির্ভরযোগ্য ট্রেডিং তথ্য ওয়েবসাইট

আপনি যুক্তরাজ্যে একটি বৈদেশিক মুদ্রা ট্রেডিং সিস্টেম খুঁজছেন। তারপর, আপনি অবিলম্বে প্রাক্তন পত্নী ট্রেডিং উল্লেখ করতে পারেন. এই এক্সচেঞ্জটি আরও ভালভাবে বোঝার জন্য, নীচের সংক্ষিপ্ত নিবন্ধে প্রাক্তন স্বামী-স্ত্রী ট্রেডিংকে আরও ঘনিষ্ঠভাবে পরীক্ষা করার অনুমতি দিন!

Exness সম্পর্কে আরও জানুন

এক্সনেস একটি বিশ্বব্যাপী ফরেক্স ব্রোকার। এই এক্সচেঞ্জটি 2008 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এর সদর দফতর সাইপ্রাসে। Exness অসংখ্য বাজারে অনলাইন ট্রেডিং সমাধান অফার করে। বিনিময়ের পণ্যগুলি মুদ্রা, ক্রিপ্টোকারেন্সি, পণ্য, সরবরাহ এবং সূচক নিয়ে গঠিত। Exness সাইপ্রাসে CySEC, UK-তে FCA, Seychelles FSA এবং BVI-তে FSC-এর মতো কর্তৃপক্ষের দ্বারা লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত। Exness আর্থিক কমিশনের অন্তর্গত। এটি একটি স্বাধীন সংস্থা যা আর্থিক খাতের বিরোধ নিষ্পত্তি করে৷

কোন দেশ থেকে Exness প্ল্যাটফর্ম?

এক্সনেস হল একটি বিশ্বব্যাপী ব্যবসা, বিশ্বের অসংখ্য দেশ ও অঞ্চলে বিদ্যমান। তা সত্ত্বেও, Exness একটি দেশ-নির্দিষ্ট বিনিময় নয়৷ Exness হল সারা বিশ্বের পুঁজিপতিদের জন্য একটি ট্রেডিং সিস্টেম। আপনি Exness-এর সাথে যেকোনো মুদ্রায় লেনদেন করতে পারেন। ব্যবসায়ীরা ভৌগলিক সীমানা দ্বারা সীমাবদ্ধ নয়। Exness ক্রমাগত দেশ এবং তার পদ্ধতির এলাকায় আইনি আইন মেনে চলে। একই সময়ে, এক্সচেঞ্জ ক্রমাগত ভোক্তাদের স্বার্থের হার রক্ষা করার জন্য নিশ্চিত করে।

আপনি এখানে আরো খুঁজে পেতে পারেন Exness MT4 এর ডেস্কটপ সংস্করণ আমাদের নিবন্ধগুলির

Exness কি বিশ্বস্ত?

এটি ঝুঁকির ক্ষেত্রে আপনার ব্যালেন্সের নিরাপত্তা ও নিরাপত্তা নিশ্চিত করে। তার উপরে, প্রাক্তন পত্নী ট্রেডিং-এর একটি 24/7 ক্লায়েন্ট পরিষেবা ব্যবস্থা রয়েছে, অনেকগুলি ভাষায়, সহ।

এক্সনেস আজ সবচেয়ে বিশ্বস্ত এবং স্বচ্ছ বৈদেশিক মুদ্রা বিনিময়ের মধ্যে একটি। Exness বিশ্বস্ত কর্তৃপক্ষ দ্বারা প্রত্যয়িত এবং পর্যবেক্ষণ করা হয়। তারা খোলাখুলিভাবে ত্রৈমাসিক এবং বার্ষিক অর্থনৈতিক রেকর্ড প্রকাশ করে, যাতে ভোক্তারা এক্সচেঞ্জের ব্যবসায়িক ক্রিয়াকলাপ পরীক্ষা করতে পারে।

কেন কিছু দেশে Exness বাধাগ্রস্ত হয়?

এক্সনেস এমন একটি বিনিময় নয় যা কিছু দেশে অবরুদ্ধ, তবে কিছু দেশে পরিষেবা প্রদানকারীরা বিদেশী সাইটগুলিকে বাধা দেওয়ার নীতি প্রয়োগ করে যেগুলির জাতি হিসাবে কাজ করার অনুমতি নেই৷ এটি ইন্টারনেটে নিষিদ্ধ বা অবৈধ কার্যকলাপ প্রতিরোধ করার একটি উপায়। যাইহোক, এর মানে এই নয় যে আপনি Exness অ্যাক্সেস করতে পারবেন না। বিক্রেতাদের শুধু ফায়ারওয়াল সফ্টওয়্যার বাইপাস পদ্ধতি যেমন ভিপিএন, প্রক্সি, বা ডিএনএস পরিবর্তন করতে হবে। আপনি একইভাবে অন্যান্য গৌণ ঠিকানা ব্যবহার করে Xness-এ লগ ইন করতে পারেন।

এক্সনেস ট্রেডিং খোলার সময়

এক্সনেস হল একটি বিশ্বব্যাপী বিনিময়, তাই এর ট্রেডিং খোলার সময় বিশ্বের প্রধান অর্থনৈতিক বাজারগুলির খোলার সময়গুলির উপর নির্ভর করে৷ আপনি যে কোনো সময় Exness-এর সাথে ট্রেড করতে পারেন, যা আপনার সাথে মেলে। যতক্ষণ না সেই সময়ে অন্তত একটি সক্রিয় বাজারে যায়। তবুও, আপনাকে এটাও মনে রাখতে হবে যে এক্সচেঞ্জের ট্রেডিং খোলার সময় ঋতু এবং ছুটির উপর নির্ভর করে আলাদা হতে পারে।

Exness মার্কিন যুক্তরাষ্ট্র খোলার সময়

খোলা সময় জুড়ে, আপনি মুদ্রা, ক্রিপ্টোকারেন্সি, পণ্য, স্টক এবং সূচক সহ সমস্ত Exness আইটেম ট্রেড করতে পারেন। তবুও, আপনাকে অতিরিক্ত মনে রাখতে হবে যে কিছু পণ্যের ব্যবসার সময় পরিবর্তিত হতে পারে, সেগুলি কোন বাজারের উপর নির্ভর করে।

এক্সনেস অবকাশের তালিকা সংকলন

নিয়মিত কর্মদিবসের পাশাপাশি, আন্তর্জাতিক মুদ্রা বাজারের সময়সূচী অনুযায়ী Exness-এরও ছুটি রয়েছে৷ এই সমস্ত ছুটি জুড়ে, Exness অপারেটিং ঘন্টা কমাতে পারে বা নির্দিষ্ট আইটেম বন্ধ করতে পারে। আপনি নিম্নোক্ত ছোট নিবন্ধ ভাগ করে Exness ছুটির তালিকা দেখতে পারেন৷

আইডিয়াল এক্সনেস ট্রেডিং টাইম

আজকের বাজারে Exness ট্রেড করার সবচেয়ে কার্যকর সময় হল যখন একাধিক মার্কেট একসাথে সক্রিয় থাকে, যা আইটেমগুলির জন্য উচ্চ অস্থিরতা এবং তারল্য তৈরি করে। যখন ইউরোপ ও আমেরিকার বাজার খুলছে।

তবুও, আপনাকে একটি ট্রেডিং টাইম ফ্রেম বেছে নিতে হবে যা আপনার কৌশল এবং ডিজাইনের সাথে মানানসই। উদাহরণস্বরূপ, আপনি যদি একজন অস্থায়ী ব্যবসায়ী হন, আপনি দ্রুত লাভের জন্য উচ্চ-অস্থিরতার পরিমাণ বেছে নিতে পারেন। আপনি যদি দীর্ঘমেয়াদী ট্রেডার হন, তাহলে নিরাপদে খেলার জন্য আপনি কম-অস্থিরতার সময়কাল বেছে নিতে পারেন।

এক্সনেস ফরেক্স প্ল্যাটফর্ম সেখানে জনপ্রিয় কেন?

এক্সনেস হল একটি স্বনামধন্য এবং জনপ্রিয় বৈদেশিক বিনিময় ট্রেডিং প্ল্যাটফর্ম, যা মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে পরিচিত৷ Exness এর বেশ কিছু সুবিধা রয়েছে যা ফরেক্স ক্যাপিটালিস্টদের প্রাক্তন পত্নী ট্রেডিং বেছে নিতে উৎসাহিত করে, যেমন:

নমনীয় এবং ইতিবাচক শিল্প পদ

Exness প্রতিটি গ্রাহকের প্রয়োজনীয়তা এবং অভিজ্ঞতার ডিগ্রী মেলানোর জন্য বিভিন্ন ধরণের ট্রেডিং অ্যাকাউন্ট ব্যবহার করে। আপনি মানদণ্ড, প্রো, জিরো, কাঁচা স্প্রেড, বা অন্তহীন অ্যাকাউন্টগুলি বেছে নিতে পারেন, কম স্প্রেড সহ, উচ্চ সুবিধা গ্রহণ করুন, কোনও ক্ষতিপূরণ নেই, কোনও অদলবদল খরচ নেই এবং খোলা অর্ডারের সংখ্যার কোনও সীমা নেই৷ আপনি VND, USD, EUR, GBP, JPY এবং BTC, ETH, LTC, XRP এর মতো ক্রিপ্টোকারেন্সি সহ বেশ কয়েকটি মুদ্রার সাথে ট্রেড করতে পারেন।

ডাউন পেমেন্ট এবং দ্রুত এবং প্রশংসাসূচক টাকা তুলে নিন

Exness ইংরেজি গ্রাহকদের জন্য অনেক সুবিধাজনক ডাউন পেমেন্ট এবং তোলার কৌশল বজায় রাখে, যেমন আবাসিক আর্থিক প্রতিষ্ঠান, ই-ওয়ালেট (NganLuong.vn, Skrill, Neteller & hellip;-RRB-, ভিসা/মাস্টারকার্ড, বা ক্রিপ্টোকারেন্সি। আপনি করতে পারেন। আপনি যখনই চান তখনই কয়েক মিনিটের মধ্যে জমা করুন এবং নগদ নিয়ে যান।

নিরন্তর উত্সর্গীকৃত এবং উত্সাহী

আপনি ইমেল, ফোন, ইন্টারনেট কথোপকথনে, বা সামাজিক মিডিয়া নেটওয়ার্কের মাধ্যমে Exness-কে কল করতে পারেন৷ Exness হল একটি বহুভাষিক সহায়তা প্ল্যাটফর্ম, যা এক্সচেঞ্জের সমন্বয়ে সর্বদা আপনার সমস্ত প্রশ্নের সমাধান করতে এবং আপনার সমস্ত সমস্যাগুলি দ্রুত এবং দক্ষতার সাথে সমাধান করতে প্রস্তুত থাকে৷

ক্রয় টিকিয়ে রাখতে ডিভাইস এবং তথ্যের সংস্থান দিন।

Exness তার ক্লায়েন্টদেরকে ট্রেডিং সমর্থন করার জন্য ডিভাইস এবং সংস্থান সরবরাহ করে, যেমন প্রযুক্তিগত এবং মৌলিক মূল্যায়ন, সাম্প্রতিক বাজারের তথ্য, মূল অর্থনৈতিক সময়সূচী, ইঙ্গিত এবং সরঞ্জাম। অটোমেটেড ট্রেডিং টুলস (EAs), ওয়েবিনার এবং ফ্রি ফরেন এক্সচেঞ্জ কোর্স। আপনি এই সরঞ্জাম এবং উত্স ব্যবহার করে আপনার ট্রেডিং দক্ষতা এবং ক্ষমতা উন্নত করতে পারেন। একইভাবে, ব্যবসায়ীদের জন্য Exness ফি রাতারাতি চার্জ, তাই এটি সত্যিই ব্যবহারিক৷

রিক্যাপ

প্রাক্তন পত্নী ট্রেডিং সংক্রান্ত এই তথ্যটিই আমরা আপনাকে দেখাতে চাই। প্রাক্তন স্বামী-স্ত্রী ট্রেডিং-এর সাথে যোগাযোগ করুন এবং এই সিস্টেমের বিষয়ে আপনার যদি কোনো প্রশ্ন থাকে, আমরা অবশ্যই আপনাকে সেগুলির উত্তর দিতে সহায়তা করব৷

প্রশ্ন ও উত্তর

কি Exness জালিয়াতি?

না। Exness একটি বিশ্বস্ত এবং স্পষ্ট বৈদেশিক মুদ্রা ট্রেডিং সিস্টেম। Exness লাইসেন্সপ্রাপ্ত এবং সম্মানিত কর্তৃপক্ষ দ্বারা নিয়ন্ত্রিত। Exness ত্রৈমাসিক এবং বার্ষিক অর্থনৈতিক রেকর্ড প্রকাশ করে। Exness এর ক্লায়েন্টদের জন্য একটি আমানত বীমা পরিকল্পনা রয়েছে৷ Exness এর একটি 24/7 গ্রাহক সহায়তা সিস্টেম রয়েছে৷ Exness প্রতারণামূলক বিনিময়ের ইঙ্গিত দেখায় না৷

Exness কি নতুনদের জন্য উপযুক্ত?

আছে। Exness হল নতুনদের জন্য উপযুক্ত একটি বৈদেশিক মুদ্রা ট্রেডিং প্ল্যাটফর্ম। Exness নমনীয় এবং সুবিধাজনক ট্রেডিং অ্যাকাউন্টের একটি নির্বাচন অফার করে। Exness ট্রেডিং এবং অ্যাকাউন্ট ডিপোজিট এবং তোলার পদ্ধতির একটি নির্বাচন ব্যবহার করে, জুতার ক্ষতির খরচ ছাড়াই। Exness ট্রেডিং সমর্থন করার জন্য ডিভাইস এবং সংস্থান প্রদান করে। Exness ফরেক্স সম্পর্কে সম্পূর্ণ বিনামূল্যের ওয়েবিনার এবং প্রোগ্রাম ব্যবহার করে।

Exness সহায়তা কি ইংরেজি?

আছে। Exness প্রধান ভাষা হিসাবে ইংরেজি সমর্থন করে। আপনি ইমেল, ফোন, অনলাইন চ্যাট বা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে Exness-এর সাথে যোগাযোগ করতে পারেন৷